এই যে দেখো ইছামতি নদী
- জাবেদ এ ইমন ২৮-০৪-২০২৪

এই যে দেখো ইছামতি নদী।
দেখতে পাবে তুমি আসো যদি।
দেখবে কেমন স্বচ্ছ পানি ,
দেখতে কেমন মধুর লাগে নদীর তলা খানি।

দুই পাশে দুই গ্রাম আছে।
নদীতে এক নৌকা আছে।
এপার থেকে ওপার যাবে যখন তোমার খুশি,
দেখতে পাবে হাঁসের খেলা নদীর পাশাপাশি।

তুমি আসলে পরে,
দেখতে পাবে কেমন করে,
হাঁস ভাসে শ্যাওলা ভাসে, চারিদিকে সবুজ হাসে,
কবির মনে কেমন করে সুখ আসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।